হোমঅন্যান্যজেনেলিয়ার উজ্জ্বল ত্বক আর ঝলমলে চুলের রহস্য কী? ফাঁস করলেন নিজেই

জেনেলিয়ার উজ্জ্বল ত্বক আর ঝলমলে চুলের রহস্য কী? ফাঁস করলেন নিজেই

জেনেলিয়ার উজ্জ্বল ত্বক আর ঝলমলে চুলের রহস্য কী? ফাঁস করলেন নিজেই

ছুটির মরশুম এবং বছর শেষের উৎসবের সমাপ্তিতে মলিন ত্বক এবং চুলের রুক্ষতা কমবেশি সবাইকে বিড়ম্বনায় ফেলে। নতুন বছর শুরু থেকেই ত্বক এবং চুলের বেশি যত্ন নেওয়া প্রয়োজন। এমনটাই পরামর্শ বলিউড অভিনেত্রী জেনেলিয়া দেশমুখের।

জেনেলিয়া দেশমুখের উজ্জ্বল ত্বক, ঝলমলে চুল আর আলো ছড়ানো হাসি তাঁকে রূপালি দুনিয়ায় অন্যতম সেরা সুন্দরী হিসেবে গণ্য করা হয়। কিন্তু বিনোদন জগতের অবিচ্ছেদ্য অঙ্গ নিয়মিত পার্টি, বিভিন্ন অনুষ্ঠান এবং শ্যুটিং, যার জন্য প্রচুর মেকআপ এবং হেয়ার স্টাইলিং প্রয়োজন হয়।আপনি কি এই নতুন বছরের শুরুতে জেনেলিয়ার স্বাস্থ্যজ্জ্বল ত্বক এবং চুলের পিছনের রহস্য জানতে আগ্রহী?

এ প্রসঙ্গে জানাতে গিয়ে জেনেলিয়া বললেন, “ছুটির এই মরশুম উদযাপনে সকলেরই নানা রকমের পরিকল্পনা থাকে, অনেক সময়ই যা আমাদের মুখ এবং চুলের অত্যন্ত ক্ষতি করে। তাই ক্ষতি সামলে নিজের ত্বক এবং চুলের স্বাস্থ্য বজায় রাখতে, আমি ভিটামিন ই-র দৈনন্দিন ডোজের সঙ্গে ব্যবহার করি Evion® Forte। এর অ্যান্টি-অক্সিডেন্ট এবং অ্যান্টি- ইনফ্লেমেটরি উপাদানসমূহ রোদ, দূষণ এবং বাতাসে ভাসমান হানিকারক কণা থেকে হওয়া ক্ষতি থেকে পুনরুজ্জীবিত ও স্বাস্থ্যোজ্জ্বল করে তোলে।”

ত্বক এবং চুলের সমস্যায় জেরবার বেশিরভাগ মানুষই সাময়িক চিকিৎসার ওপর নির্ভর করেন। এই ধরনের চিকিৎসা গোড়া থেকে সমস্যার সমাধান করতে পারে না। Evion, যা দেশের ভিটামিন ই ব্র্যান্ড, ত্বকের ভিতরে এবং বাইরে কাজ করে, যা ত্বকে অ্যান্টিঅক্সিডেন্ট এবং ফ্রি রেডিক্যালস-এর সমতা বজায় রেখে অক্সিজেন ঘাটতি মেটাতে সহায়তা করে। ভিটামিন ই দূষণ সৃষ্টিকারী উপাদান এবং স্টাইলিং ট্রিটমেন্টের সংস্পর্শে আসার দরুণ ক্ষতিগ্রস্ত চুলকেও পুষ্টি যোগায়, এমনটাই দাবি প্রস্তুতকারকদের।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img