হোমদেশMamata : শাহের নির্দেশেই ত্রিপুরায় হামলা, বিপ্লবের অত সাহস নেই : মমতা

Mamata : শাহের নির্দেশেই ত্রিপুরায় হামলা, বিপ্লবের অত সাহস নেই : মমতা

Mamata : শাহের নির্দেশেই ত্রিপুরায় হামলা, বিপ্লবের অত সাহস নেই : মমতা

ত্রিপুরায় তৃণমূল যুব নেতাদের ওপর হামলার ঘটনায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকেই সরাসরি নিশানা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর অভিযোগ, “কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশেই গোটা ঘটনা ঘটেছে। তা না হলে ত্রিপুরার মুখ্যমন্ত্রীর অত সাহস হতে পারে না।”

তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়েরও জীবন বিপন্ন বলে অভিযোগ তুলেছেন মমতা। তৃণমূল নেত্রীর কথায়, “ত্রিপুরায় অভিষেক যাওয়ার পর যে ভাবে ওর গাড়িতে মারা হয়েছে, তাতে ওর মাথায় আঘাত লাগতে পারত। পরে প্রশাসনের পক্ষ থেকে বুলেটপ্রুফ গাড়ি দেওয়া হয়েছিল। এমনি গাড়ির কাচ হলে ভেঙে চুরমার হয়ে যেত। সঙ্গে চুরমার হয়ে যেতে পারত অভিষেকের মাথাও। সবটাই ঘটেছে পুলিশের সামনে। অভিষেক বিমানে কোথাও গেলে, ওর পাশের পাঁচটা আসন বুক করে গুন্ডা তুলে দেওয়া হচ্ছে।”

ত্রিপুরায় হামলার শিকার তৃণমূলের নেতানেত্রীদের দেখতে সোমবার এসএসকেএম হাসপাতালে যান মুখ্যমন্ত্রী। উডবার্ন ওয়ার্ড থেকে বেরিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বিজেপি এবং অমিতের বিরুদ্ধে মুখ খোলেন।

পেগাসাস-কাণ্ডে অভিষেকের ফোনে আড়ি পাতা নিয়েও তিনি অমিত শাহকে কাঠগড়ায় তুলেছিলেন। এর আগে গাড়ি দুর্ঘটনা ঘটিয়ে অভিষেককে মেরে ফেলার চেষ্টা হয়েছে বলে অভিযোগ করেছিলেন তৃণমূল নেত্রী।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img