হোমব্যবসাExide : ঘরে বসেই মিলবে এক্সাইডের ব্যাটারি, ইনভার্টারের পরিষেবা

Exide : ঘরে বসেই মিলবে এক্সাইডের ব্যাটারি, ইনভার্টারের পরিষেবা

Exide : ঘরে বসেই মিলবে এক্সাইডের ব্যাটারি, ইনভার্টারের পরিষেবা

দেশের প্রথম সারির ব্যাটারি প্রস্তুতকারক সংস্থা এক্সাইড এবার নিয়ে এল ‘Batmobile Doorstep Service’. শুধুমাত্র ইনভার্টার নয়, নতুন এই পরিষেবার আওতায় থাকছে ইনভার্টার ব্যাটারিও।

সোমবার থেকে চালু হল এই ‘দুয়ারে পরিষেবা’। এর সূচনা করেন এক্সাইডের অটোমোটিভ ডিরেক্টর (Director Automotive) অরুণ মিত্তল (Arun Mittal)। তিনি বলেন, এখন প্রতিটি বাড়িতে ইনভার্টার এবং ব্যাটারি অপরিহার্য হয়ে উঠেছে। ঘরে বসেই মানুষ যাতে পরিষেবা পেতে পারেন, সেই লক্ষ্যেই চালু করা হয়েছে নতুন এই ব্যবস্থা। এই পরিষেবা মিলবে গাড়ির ব্যাটারি, ইনভার্টার ও ইনভার্টারের ব্যাটারির ক্ষেত্রে।

ব্র্যান্ডেড ইনভার্টার ব্যাটারি প্রস্তুতকারী সংস্থার মধ্যে দেশের অন্যতম বৃহত্তম সংস্থা হল এক্সাইড (Exide Industries Ltd)। এখন আর বারবার ফোন করার ঝক্কি নেই। পরিষেবা পাওয়ার জন্য হোয়াটস অ্যাপে একটি মেসেজই। 70440-00000 এই নম্বরে হোয়াটস অ্যাপে মেসেজ পাঠালেই, অতি দ্রুত আপনার বাড়িতে পৌঁছে যাবে মেকানিক।

ভয়েস কল পরিষেবার জন্য পুরনো অর্থাৎ ১৮০০-১০৩-৫৪৫৪  নম্বরটিও চালু থাকবে। এছাড়াও পরিষেবার জন্য  www.exidebatmobile.com পোর্টালে মেল পাঠানো যেতে পারে।

ওয়ারেন্টি পিরিয়ডের মধ্যে থাকলে এক্সাইডের যাবতীয় পরিষেবা মিলবে বিনামূল্যে। তবে ওয়ারেন্টি পিরিয়ড পেরিয়ে গেলে চার্জ দিতে হবে।

কলকাতা শহরে প্রথম এই পরিষেবা চালু হয়েছে। এরপর অগাস্টের মধ্যেই দেশের আরও ২৫০টি শহরে এই পরিষেবা মিলবে।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img