হোমঅন্যান্যঅতিমারীতে ফের পথে মধ্যমগ্রামের MASS, অর্থ-সঙ্কটে পাশে থাকার আর্জি

অতিমারীতে ফের পথে মধ্যমগ্রামের MASS, অর্থ-সঙ্কটে পাশে থাকার আর্জি

অতিমারীতে ফের পথে মধ্যমগ্রামের MASS, অর্থ-সঙ্কটে পাশে থাকার আর্জি

গত বছর করোনা থাবা বসানোর পর থেকে ঝাঁপিয়ে পড়েছিল মধ্যমগ্রামের স্বেচ্ছাসেবী সংগঠন Madhyamgram Association for Social Service বা মাস।

করোনার দ্বিতীয় ঢেউয়ে গোটা দেশের সঙ্গে পশ্চিমবঙ্গেও সংক্রমণ ভয়াবহ চেহারা নিয়েছে। এবারও নিজেদের সীমিত সামর্থ নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে MASS.

সংগঠনের পক্ষ থেকে করোনা-আক্রান্তদের জন্য প্রয়োজনীয় অক্সিজেনের ব্যবস্থা করার পাশাপাশি পৌঁছে দেওয়া হচ্ছে ওষুধপত্র এবং খাদ্যসামগ্রী। সেইসঙ্গে চলছে স্যানিটিজেসনের কাজও।

পাশাপাশি চালু রয়েছে সংগঠনের কার্যালয়ে গড়ে ওঠা দাতব্য চিকিৎসা কেন্দ্রটিও। তবে বর্তমানে করোনা যেভাবে ছড়াচ্ছে, তাতে আরও বড় আকারে মানুষকে সাহায্য করতে চাইছে মাস। সংগঠনের সম্পাদক অনির্বাণ চৌধুরী বলেন, “শুধু মানুষের চিকিৎসা নয়, আগামী দিনে হয়তো বহু অসহায়, নিরন্ন মানুষের জন্য খাবারেরও ব্যবস্থা করতে হবে l গত বছর আমাদের আবেদনে সাড়া দিয়ে বহু মানুষ আর্থিক সাহায্য করেছিলেন। কিন্তু বর্তমানে আমাদের সংগঠনের চরম আর্থিক সঙ্কট চলছে। এখন কোনওরকমে কাজ করে যাচ্ছি। কিন্তু এভাবে কতদিন চালাতে পারবো জানি না।”

এই অবস্থায় সাধ্যমত মানুষের কাছে আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছেন তিনি। সাহায্য পাঠাতে পারেন নিচের ব্যাঙ্ক অ্যাকাউন্টে :

A/C Name -Mass-Madhyamgram Association For Social Service.
A/C No.-50295585002
IFSC -IDIB000M529
Branch-Madhyamgram.
Bank -Indian Bank

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img