হোমআন্তর্জাতিকShane Warne: মৃত্যুর আগে ওয়ার্নের ঘরে এসেছিলেন ৪ মহিলা, সিসিটিভি ফুটেজ...

Shane Warne: মৃত্যুর আগে ওয়ার্নের ঘরে এসেছিলেন ৪ মহিলা, সিসিটিভি ফুটেজ ঘিরে রহস্য

Shane Warne: মৃত্যুর আগে ওয়ার্নের ঘরে এসেছিলেন ৪ মহিলা, সিসিটিভি ফুটেজ ঘিরে রহস্য

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন শেন ওয়ার্ন, কিংবদন্তি ক্রিকেটারের মৃত্যুর পর এই বক্তব্যই জেনে এসেছে গোটা দুনিয়া। কিন্তু মৃত্যুর আগে তাঁর ঘরে আসা ৪ মহিলাকে ঘিরে তৈরি হয়েছে নয়া রহস্য। সিসিটিভি-র ফুটেছে ওই চার মহিলাকে দেখাও গিয়েছে।

৪ মার্চ থাইল্যান্ডের যে বিলাসবহুল রিসর্টে শেন ওয়ার্ন ছুটি কাটাতে গিয়েছিলেন, সেখানে ওয়ার্ন এবং তাঁর বন্ধুদের ম্যাসাজ করার জন্য ওই চার মহিলাকে ডাকা হয়েছিল। তিন বন্ধু ম্যাসাজ নিতে পেরেছিলেন। মৃত্যুর কারণে ওয়ার্ন ম্যাসাজ নিতে পারেননি। এমনটাই দাবি করা হচ্ছে।

চার মহিলার মধ্যে একজন জানিয়েছেন, ৫টার সময় তাঁর বুকিং ছিল এবং তাঁকে বডি ম্যাসাজ, পা ম্যাসাজ ও নখের পরিচর্যার জন্য ডাকা হয়েছিল।

অন্য এক মহিলা জানিয়েছেন, ওয়ার্নের ঘরে তিনি নক করেছিলেন। কিন্তু ওয়ার্ন দরজা না খোলায়, তিনি তাঁর বসকে ফোন করে বিষয়টি জানান। এরপর ওয়ার্নের তিন বন্ধু ঘরের দরজা খুলে দেখেন, তিনি অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন।

ডেইলি মেইলের খবর অনুযায়ী, চার মহিলার মধ্যে ২ জন ওয়ার্নের ঘরে ঢুকেছিলেন এবং ওয়ার্ন তখন জীবিতও ছিলেন। কিন্তু বিকেল ৫টা নাগাদ ফুট ম্যাসাজের জন্য যাওয়া মহিলা ওয়ার্নের ঘরে ঢুকতে পারেননি।

তবে থাইল্যান্ড পুলিশ ওয়ার্নের মৃত্যুর পিছনে কোনও রহস্য দেখছে না। তাদের বক্তব্য, ওই চার মহিলা ম্যাসাজ করতেই এসেছিলেন। এর সঙ্গে ওয়ার্নের মৃত্যুর কোনও সম্পর্ক নেই।।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img