হোমরাজ্যJIS Group : বিনামূল্যে টিকাকরণে নজির, পথ দেখাল জেআইএস গ্রুপ

JIS Group : বিনামূল্যে টিকাকরণে নজির, পথ দেখাল জেআইএস গ্রুপ

JIS Group : বিনামূল্যে টিকাকরণে নজির, পথ দেখাল জেআইএস গ্রুপ

করোনা টিকাকরণে (Vaccination) নজির গড়ল জেআইএস গ্ৰুপের অধীন রাজ্যের অন্যতম বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান সুর ইনস্টিটিউট অফ টেকনোলজি। পুরোপুরি বিনামূল্যে গণ টিকাকরণের কর্মসূচি নিয়েছে এই বেসরকারি কলেজ।

দমদমে সুর ইনস্টিটিউট অফ টেকনোলজিতে (ড. সুধীর চন্দ্র সুর ইনস্টিটিউট অ্যান্ড স্পোর্টস কমপ্লেক্স) সোমবার থেকে শুরু হয়েছে তিনদিনের গণ টিকাকরণ (Mass Vaccination) কর্মসূচি। ২৮ জুলাই পর্যন্ত চলা এই টিকাদান প্রক্রিয়ায় কলেজের ছাত্র-ছাত্রী, তাঁদের পরিবারের সদস্য, কর্মীদের পরিবার, প্রাক্তনী এবং স্থানীয় বাসিন্দাদেরও টিকা দেওয়া হবে।

তবে টিকাকরণের জন্য কো-উইন পোর্টালে নাম রেজিস্ট্রেশন করে রাখতে হবে। সোমবার এই সূচনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিধায়ক অদিতি মুন্সি সহ আরও বিশিষ্ট ব্যক্তিরা।

প্রথম ও দ্বিতীয় দফার টিকাকরণে ১৫ হাজারের বেশি মানুষকে ভ্যাকসিন দেওয়া হয়েছে। তৃতীয় ও শেষ দফায় ১৫ হাজারের বেশি মানুষের কাছে বিনামূল্যে টিকা পৌঁছে দিতে চায় জেআইএস গ্রুপ (JIS Group)।

জেআইএস গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর তরণজিৎ সিং (Taranjit Singh) বলেন, “বর্তমান পরিস্থিতিতে সবার টিকাকরণ অত্যন্ত জরুরি। তাই এই কর্মসূচির মাধ্যমে শুধুমাত্র আমাদের ছাত্র-ছাত্রী, কর্মীরা নন, সাধারণ মানুষের কাছেও নিখরচায় টিকা পৌঁছে দেওয়ার চেষ্টা করছি।”

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img