হোমকলকাতারবিবারে আরও মেট্রো, সকাল ৯টা থেকেই মিলবে পরিষেবা

রবিবারে আরও মেট্রো, সকাল ৯টা থেকেই মিলবে পরিষেবা

রবিবারে আরও মেট্রো, সকাল ৯টা থেকেই মিলবে পরিষেবা

রাজ্যের করোনা পরিস্থিতি অনেকটা নিয়ন্ত্রণে আসায় এবার রবিবারেও মেট্রোর সংখ্যা বাড়তে চলেছে। আগামী রবিবার, অর্থাৎ ৬ মার্চ থেকে বাড়তি মেট্রো পরিষেবা পেতে চলেছেন যাত্রীরা। মেট্রো কর্তৃপক্ষ জানিয়েছে, ওইদিন থেকে প্রতি রবিবার সকাল ১০টার বদলে মেট্রো মিলবে ৯টা থেকেই।

প্রতি রবিবার দমদম (Dumdum) থেকে দক্ষিণেশ্বরের প্রথম মেট্রো মিলবে সকাল ৯টায়। কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর, দমদম থেকে কবি সুভাষ এবং দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষের জন্যও প্রথম মেট্রো পরিষেবা চালু হবে সকাল ৯টায়।

গত ২ ফেব্রুয়ারি থেকে সপ্তাহে সাতদিন অন্তিম স্টেশন থেকে মেট্রো ছাড়ার সময় ৩০ মিনিট বাড়ানো হয়েছিল। শেষ মেট্রো ছাড়ার এই সময়সূচিতে আপাতত কোনও বদল হচ্ছে না। দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষগামী শেষ মেট্রো মিলবে রাত ৯টা ১৮ মিনিটে। অন্যদিকে, দমদম থেকে কবি সুভাষ এবং কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর যাওয়ার শেষ মেট্রো ছাড়বে রাত ৯টা বেজে ৩০মিনিটে।

এর আগে, প্রতি রবিবার আপ ও ডাউন মিলিয়ে ১২০টি মেট্রো যাতায়াত করত। কিন্তু সকালের পরিষেবা এক ঘণ্টা এগিয়ে আসায় এখন থেকে রবিবারে মেট্রোর সংখ্যা বেড়ে হচ্ছে ১২৮। অর্থাৎ, ৮টি অতিরিক্ত মেট্রোর পরিষেবা পাবেন যাত্রীরা।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img