হোমরাজ্যসন্ধ্যা মুখোপাধ্যায় কোভিড পজিটিভ, ভর্তি হাসপাতালে

সন্ধ্যা মুখোপাধ্যায় কোভিড পজিটিভ, ভর্তি হাসপাতালে

সন্ধ্যা মুখোপাধ্যায় কোভিড পজিটিভ, ভর্তি হাসপাতালে

করোনায় আক্রান্ত হয়েছেন গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়। বর্তমানে তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরিবার সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যা থেকেই শরীর খারাপ হতে থাকে কিংবদন্তি এই শিল্পী। রাতেই তাঁকে ফোন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার রাত ১১টা নাগাদ বাথরুমে যাওয়ার সময় তিনি পড়ে যান। বৃহস্পতিবার সকাল থেকে তাঁর শারীরিক অবস্থা আরও শরীর খারাপ হতে থাকে। এরপরই গ্রিন করিডর করে তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁকে উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয়। এরপর তাঁকে এসএসকেএম হাসপাতাল থেকে বাইপাস সংলগ্ন অ্যাপোলো হাসপাতালে নিয়ে আসা হয়।

বৃহস্পতিবার এসএসকেএম হাসপাতালে শিল্পীকে দেখতে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি জানান, “আপনারা জানেন সন্ধ্যাদি অসুস্থ। তাঁর হার্টের সমস্যা হয়েছে। কিন্তু এখন জানা যাচ্ছে, উনি কোভিড পজিটিভ হয়েছেন। তাই ওনাকে অ্যাপোলোয় স্থানান্তরিত করতে হচ্ছে। হার্টের ধাক্কার সঙ্গে কোভিড যেহেতু উডবার্নে তো কোভিডের চিকিৎসা হয় না। আমরা চাই, সন্ধ্যাদির মতো মানুষের সবচেয়ে ভাল ট্রিটমেন্ট হোক। ওখানে কোভিডের চিকিৎসার আলাদা ব্যবস্থা রয়েছে।”

মমতা বলেন, “উনি আমাদের সকলের গর্ব, দেশের গর্ব, জাতির গর্ব। প্রার্থনা করি, উনি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন।”

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img